ঢাকা, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শাহাব উদ্দিন বাজার ব্যাসায়ী ও এলাকাবাসীর উদ্যোগে তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত।

সব

সময় খবর


প্রকাশিত: ১০:৫৪ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২৪

মোহাম্মদ ছাইফ উল্লাহ হেলাল

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত
২৯ ই ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) বিকাল ৩ ঘটিকা থেকে চর মার্টিন এলাকার শাহাব উদ্দিন বাজার ব্যবসায়ী ও এলাকাবাসীর উদ্যোগে বাজার সংলগ্ন হাই স্কুল মাঠে, মার্টিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব শাহাব উদ্দিন এর সভাপতিত্বে মাষ্টার জামাল উদ্দিনের সঞ্চালনায় তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তাফসীর পেশ করেন, চাঁদপুর হাজীগন্জ কামিল মাদ্রাসার প্রধান মুহাদ্দিস মাওলানা আবু নছর আশরাফী। বিশেষ অতিথি হিসেবে তাফসীর পেশ করেন, রায়পুর নতুন বাজার আশরাফগন্জ জামে মসজিদের খতিব আওলাদে রাসুল মাওলানা ছাইয়্যেদ মাহবুব ইজ্জুদ্দীন জাবিরী। অন্যান্যদের মধ্যে তাফসীর পেশ করেন, মাওলানা আবুল বাশার,হাফেজ মাওলানা দেলোয়ার হোসেন, মাওলানা গোলজার আহমেদ কবির,মাওলানা রাশেদুল ইসলাম।
আমন্ত্রিত অতিথিবৃন্দদের মাঝে উপস্থিত ছিলেন, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড, নুরুল আমিন রাজু, ৪নং চর মার্টিন ইউপি চেয়ারম্যান ইউছুফ আলী মিয়া, চর মার্টিন ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মাহমুদ প্রমূখ।
প্রধান অতিথি আল কোরআনের তাফসিরে বলেন পৃথিবী এবং মানুষ সৃষ্টি করেছেন যিনি আইন চলবে তার, মানব রচিত আইনে দেশে শান্তি আসতে পারেনা, আল্লাহর জমিনে আল্লাহর আইন প্রতিষ্ঠা করতে হলে যুবকদেরকে এগিয়ে আসতে হবে। তাফসীর শেষে তিনি বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার জন্যে এবং বাংলা ভাষার জন্য আর স্বাধীনতা সংগ্রামে যারা জীবন দিয়েছেন সকল শহীদের বিদায় আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।